No icon

দৈনিক সবার সিলেট - অনলাইন

স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

ঝিনাইদহের মহেশপুরে স্ত্রীর উপর অভিমান করে আলী হোসেন (৫৭) নামে এক ব্যাক্তি বিষপানে আত্মহত্যা করেছেন। বাড়ির পাশে আলী হোসেনের লাশ পড়ে ছিল। তিনি স্থানীয় যাদবপুর ইউনিয়নের বদ্দিপুর গ্রামের গ্রামের মেরাজ উদ্দীনের ছেলে। পুলিশ সংবাদ পেয়ে রোববার দুপুরে বাড়ির পাশের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। 
প্রতিবিশীরা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে মান অভিমান চলে আসছিলো। এ কারনে আলী হোসন কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যান শৈলকুপায়। সেখানে এক মাস কাজ করে ঈদের দুই দিন আগে বাড়িতে আসেন। বাড়িতে আসার পরও তার স্ত্রীর অভিমান ভাঙ্গেনি।উপরন্ত আলী হোসেন বাড়ীতে আসলে তার কাছে থাকা টাকা কেড়ে নেয় তার স্ত্রী রহিমা খাতুন। এক পর্যায়ে স্ত্রীর সাথে অভিমান করে শনিবার রাত ১০টার দিকে বাড়ী থেকে বের হয় আলী হোসেন। 
রোববার সকালে বাড়ীর পাশের একটি ধান ক্ষেত থেকে পুলিশ তার মৃত দেহ উদ্ধার করে। মহেশপুর থানার এস আই শাহীন আলম জানান, লোকটি স্ত্রীর উপর অভিমান করে আত্মহত্যা করতে পারে ধারণা করা হচ্ছে। তিনি বলেন রোববার দুপুরে লাশের ময়না তদন্ত করতে ঝিনাইদহে পাঠানো হয়েছে। প্ররোচনা মুলক আত্মহত্যা হলে তদন্ত পূর্বক স্ত্রীর ব্যবস্থা নেয়া হবে।
 

Comment As:

Comment (0)